মদনে জঙ্গী বিরোধী গণস্বাক্ষর সংগ্রহ ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার: “মানবতা বিরোধীদের প্রতিহত করি, সন্ত্রাস ও জঙ্গিবাদকে না বলি, মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে, মঙ্গলবার সন্ধ্যায় মদন উপজেলা পাবলিক হলে জঙ্গী বিরোধী গণস্বাক্ষর সংগ্রহ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় জাতীয় কমিটির বাস্তবায়নে জঙ্গীবিরোধী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি প্রবীণ রাজনীতিবিদ, সমাজ সেবক মতিয়র রহমান খান।
মদন উপজেলায় জঙ্গী বিরোধী গণস্বাক্ষর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন মদন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি রোকন উদ্দিন আহম্মেদ।
অনুষ্ঠানের শুরুতে গণস্বাক্ষর সংগ্রহ কার্যক্রমের জেলা সমন্বয়কারী অর্পিতা খানম সুমি শুভেচ্ছা বক্তব্য দেন।
মদন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস-এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল বাসার খান এখলাসের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাষা সৈনিক আপেল উদ্দিন আকন্দ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হেলাল উদ্দিন, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম হান্নান।
আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, “বঙ্গবন্ধুর এই দেশকে স্বাধীনতা এনে দিয়েছেন। আজ তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে এগিয়ে যাচ্ছেন। তাঁর নেতৃত্বেই আজকে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে উঠতে সক্ষম হচ্ছে। অথচ কিছু কুচক্রী মহল এ উন্নয়নকে বাধাগ্রস্থ করতে জঙ্গীবাদকে জিইয়ে রাখতে চায়। আমাদের জীবন থাকতে তা সফল হতে পারবেনা।”
আলোচনা অনুষ্ঠান শেষে উপস্থিত সকলে নিজেদের জঙ্গী বিরোধী অবস্থান থেকে গণস্বাক্ষর প্রদান করেন। পরে জঙ্গী বিরোধী গণস্বাক্ষর কমিটির পক্ষ থেকে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র “গেরিলা” ও “আগুনের পরশমণি” প্রদর্শন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।