চার দশকে মিতালী সংঘ নেত্রকোণায় তিনদিন ব্যাপী উৎসব

বিশেষ প্রতিনিধি: ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠন ‘মিতালী সংঘ’, নেত্রকোনা’র গৌরবের ৪০ বছর উপলক্ষ্যে মিতালী সংঘের উদ্যোগে মধুমাছি কচিকাচাঁ বিদ্যানিকেতন প্রাঙ্গণে ২৮ ডিসেম্বর থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত তিন দিন ব্যাপী বর্ণাঢ্য পূর্তি উৎসবের আয়োজন করা হয়েছে।
এ উপলক্ষ্যে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় মিতালী সংঘ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে গৌরবের ৪০ বছর উপলক্ষ্যে তিন দিন ব্যাপী গৃহীত কর্মসূচী তুলে ধরে বক্তব্য রাখেন পূর্তি উৎসবের আহবায়ক এ টি এম এ রাজ্জাক, মিতালী সংঘের সদস্য ও কার্টুনিস্ট বিপুল শাহ্, সংঘের সদস্য ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম কামরুল হাসান শাহীন, সংঘের সম্পাদক শাহ্ রফিকুর রহমান এ্যাপোলো প্রমূখ। সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, মিতালী সংঘ মূলত ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠন। কোমলমতি শিশু কিশোরদের সুপ্ত প্রতিভার বিকাশ এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ থেকে যুব সমাজকে রক্ষা কল্পে দীর্ঘ ৪০ বছর যাবৎ নিয়মিত খেলাধুলা ও বিভিন্ন সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে এই সংগঠন সুষ্ঠু জাতি গঠনে বলিষ্ট ভূমিকা রেখে আসছে। এই সংগঠনের সার্বিক কার্যক্রম নেত্রকোনার সর্বমহলে আজ সমাদৃত। তিন দিন ব্যাপী কর্মসূচীর মধ্যে রয়েছে ২৮ ডিসেম্বর উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা, রক্তদান কর্মসূচী, দেশীয় খেলাধুলা, পিঠা উৎসব, গুণীজন সম্মাননা, সচেতনতামূলক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, গীতি নৃত্যনাট্য, নাটক, যাত্রাপালা ও সঙ্গীতানুষ্ঠান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।