শ্যামগঞ্জ-বিরিশিরি মহাসড়ক নির্মাণে অনিয়মের প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন

দেলোয়ার হোসেন, ময়মনসিংহ: নেত্রকোনা জেলার শ্যামগঞ্জ- বিরিশিরি-দুর্গাপুর পর্যটন মহাসড়ক নির্মাণ প্রকল্পে শুরুতেই অনিয়মের প্রতিবাদে মানববন্ধন করেছে ময়মনসিংহে বসবাসরত নেত্রকোণাবাসী।
শনিবার দুপুরে ময়মনসিংহ নগরীর টাউন হলের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে বিভাগীয় কমিশনারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেন তারা।
মানববন্ধনে বক্তব্য রাখেন-দুর্গাপুর নাগরিক কমিটির সভাপতি আমিনুল হক, সাবেক কেন্দ্রীয় বাগাছাস নেতা সজিব রেমাং, দুর্গাপুর পৌর যুবলীগের যুগ্ম সম্পাদক মোবেন ইবনে সাঈদ, জাহাঙ্গীর আলম, খাইরুল ইসলাম প্রমুখ।
এতে বক্তারা বলেন, দুর্গাপুর, কলমাকান্দা ও পূর্বধলাবাসীর দীর্ঘ আকাঙ্খিত স্বপ্নের এ মহাসড়ক বাস্তবায়নের শুরুতেই মহাদুর্নীতি ধরা পড়ায় সাধারণ জনগণ অত্যন্ত বিস্মিত ও চিন্তিত। প্রকল্পটির কাজ সঠিকভাবে না হলে এলাকাবাসী ও পর্যটকরা বঞ্চিত হবে।
অবিলম্বে ওয়ার্ক অর্ডার অনুযায়ী সঠিকভাবে শ্যামগঞ্জ-দুর্গাপুর পর্যটন মহাসড়ক নির্মাণ করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।