মোহনগঞ্জে জল মহালের দখলকে কেন্দ্র করে সংর্ঘষে নিহত ১

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার মোহনগঞ্জে জল মহালের দখলকে কেন্দ্র করে শুক্রবার সন্ধায় সংঘর্ষে ১ জন নিহত দশ জন আহত হয়েছে।
পুলিশ ও স্থানীয়সূত্রে জানা গেছে, নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলার সমাজ-সহিলদেও ইউনিয়নের বাবনীর বিলের জলমহালের দখলকে কেন্দ্র করে স্থানীয় সোনা মিয়ার ছেলে রতন মিয়া ও পারভেজ মেম্বারের গ্রুপের মধ্যে উত্তেজনা চলে আসছিল। এঘটনায় শুক্রবার সন্ধায় দু’পক্ষের লোকজনের মধ্যে সংর্ঘষ বেঁধে যায়। এসময় মোহনগঞ্জের জয়পুর গ্রামের সোনা মিয়ার ছেলে আব্দুস ছালাম (২৮) গুরুত্বর আহত হলে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মারা যায়। এসময় আরো ১০ জন আহত হয়েছে। গুরুত্বর আহত রতন, কালামসহ তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মোহনগঞ্জ থানার কর্তব্যরত পুলিশের এএসআই আনিসুর রহমান জানান, এঘটনায় জয়পুর গ্রামের মফিজ উদ্দিনের ছেলে জুয়েল মিয়া ও মৃত আমীর হোসেনের ছেলে আলমাছকে আটক করেছে পুলিশ।
মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনসারী জিন্নাত আলী জানান, স্থানীয় সোনা মিয়ার ছেলে রতন মিয়ার দাবী সে বাবনীর বিলটি সরকারের নিকট থেকে খাস-কালেকশনে এনেছে। অন্যপক্ষের দাবী বিলটি উন্মুক্ত। এনিয়ে দু’পক্ষের লোকজনের মধ্যে সংর্ঘষ লেগে একজন নিহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।