নেত্রকোণায় মিনি ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: “মাদক নয়, জীবনকে ভালোবাসুন”- এই স্লোগানকে ধারণ করে ২০ ডিসেম্বর নেত্রকোনায় মিনি ম্যারাথন প্রতিযোগিতা ২০১৭ অনুষ্ঠিত হয়েছে। নেত্রকোনার স্বাবলম্বী উন্নয়ন সমিতি আয়োজনে এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) সহায়তায় সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের যুব সমাজ, স্কুল ও কলেজের শিক্ষার্থী মোট ৬০ জন যুবক এই ম্যারাথনে অংশগ্রহণ করেন। প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন সিংহের বাংলা ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম। উদ্বোধনী অধিবেশনে স্বাগত বক্তব্য দেন স্বাবলম্বী উন্নয়ন সমিতির কর্মসূচি পরিচালক কৃষিবিদ আলতাফুর রহমান সেলিম, ডাক্তার মাকসুদুর রহমান।
সিংহের বাংলা ইউনিয়নের রায়দুমরুহী গ্রাম থেকে শুরু করে জেলা শহরের ইসলামপুর, মালনী রোড, চক বাজার, বড় বাজার, তেরিবাজার, ছোট বাজার, মোক্তারপাড়া হয়ে নেত্রকোনার জেলা প্রশাসক কার্যালয় পর্যন্ত মোট সাড়ে ৬ কিলোমিটার রাস্তা প্রদক্ষিণ করে প্রতিযোগিরা।
এ সময় সাধারণ মানুষ হাত ওপরে তুলে প্রতিযোগিদের অভিনন্দন জানান। প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেছেন যথাক্রমে সিংহের বাংলা ইউনিয়নের ফরিদপুর গ্রামের ফারুক মিয়া, হাফিজুর রহমান এবং রায়দুমরুহী গ্রামের প্রণয় চন্দ্র পন্ডিত। প্রতিযোগিতা শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মো: মুশফিকুর রহমান, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, লেফট্যানেন্ট কর্নেল জিয়াউল হাসান, জেলা ক্রীড়া অফিসার আব্দুল বারী, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারি পরিচালক মো: নুরুল হক, স্বাবলম্বী উন্নয়ন সমিতির নির্বাহী পরিচালক বেগম রোকেয়া প্রমুখ। পরে বিজয়ীদের মধ্যে ক্রেস্ট ও পুরস্কার হিসেবে ফলজ গাছ বিতরণ করেন অতিথিবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।