নেত্রকোণায় বিনামূল্যে চক্ষু অপারেশান ও চিকিৎসা সেবা প্রদান

বিশেষ প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষে নেত্রকোনা সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে দরিদ্র চক্ষু রোগীদের বিনামূল্যে অপারেশানসহ চক্ষু চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে।
বুধবার দুপুরে নেত্রকোনা সমাজ কল্যাণ সমিতি পরিচালিত নেত্রকোনা সাতপাই চক্ষু হাসপাতালে বিনামূল্যে চক্ষু অপারেশান ও চক্ষু চিকিৎসাসেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন, নেত্রকোনা জেলা প্রশাসক ড. মো: মুশফিকুর রহমান।
চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন ডা: পলাশ মজুমদার বাপ্পীর নেতৃত্বে ৫ সদস্যের একটি মেডিকেল টিম রোগীদের লেন্স সংযোজন এবং চক্ষু চিকিৎসা সেবা প্রদান করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নেত্রকোনা সমাজ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সাবেক জেলা পরিষদ প্রশাসক সমাজ সেবক মতিয়র রহমান খান,প্রবীন চিকিৎসক এম,এ হামিদ খান,বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম,নেত্রকোনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টি সভাপতি আব্দুল ওয়াহেদ,বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মতিন্দ্র সরকার,সানাওয়ার হোসেন ভূইয়াসহ হাসপাতাল পরিচালনা কমিটির সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।
এর আগে ১৯ ডিসেম্বর থেকে বিভিন্ন এলাকা থেকে আগত দুশতাধিক রোগীর ব্যবস্থাপত্র অনুযায়ী বিনামূল্যে ঔষধ, চশমা বিতরন করা হয়। চিকিৎসা সেবায় শতাধিক রোগীর মধ্যে ৩২জন ছানিপড়া রোগীকে বাছাই করে ২০ ডিসেম্বর বুধবার অপারেশানের মাধ্যমে লেন্স সংযোজন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।