নেত্রকোণায় বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষ্যে নেত্রকোণায় বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।
‘রোটারী ক্লাব অব ঢাকা সেন্ট্রাল’ রোটারী জেলা শাখার আয়োজনে ময়মনসিংহ ডাঃ কে জামান বিএনএসবি চক্ষু হাসপাতালের সহযোগিতায় বুধবার সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত জেলা শহরের বারহাট্টা রোডস্থ নেত্রকোণা বিএনএসবি চক্ষু হাসপাতালে এই চক্ষু শিবির অনুষ্ঠিত হয়।
চক্ষু শিবির উদ্বোধন করেন জেলা প্রশাসক মঈনইল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব ঢাকা সেন্ট্রালের সভাপতি, সাবেক সেনা প্রধান লেঃ জেনারেল (অবঃ) হারুন অর রশিদ, নেত্রকোণা বিএনএসবি চক্ষু হাসপাতালের আহবায়ক মতিউর রহমান তালুকদার, বাংলাদেশ সাংবাদিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল প্রমুখ।
নেত্রকোণা বিএনএসবি চক্ষু হাসপাতালের আহবায়ক মতিউর রহমান তালুকদার জানান, ডাঃ মনি সাহা’র নেতৃত্বে ১০ সদস্যের একটি মেডিকেল টিম দুস্থ ও অসহায় গরীব প্রায় ২ হাজার চক্ষু রোগীর চোখ পরীক্ষা নিরীক্ষা করে ছানী পড়া ৩ শত রোগীকে অপারেশনের জন্য বাছাই করা হয়। বাকীদেরকে বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধ ও চশমা বিতরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।