সালাহউদ্দিন খান রুবেল : নেত্রকোনা জেলার মদন উপজেলা শাখার সোমবার জাতীয়তাবাদী শ্রমিক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে।
দলীয় সূত্রে জানা যায়, মজিদুল আলম সিদ্দিকী সভাপতি ও নুরে আলম ফুল মিয়াকে সাধারণ সম্পাদক পদে জেলা শ্রমিক দলের সভাপতি আদব আলী ও তারিফুর রহমান রিপন সাধারণ সম্পাদক কর্তৃক স্বাক্ষরিত ৫১ সদস্য বিশিষ্ঠ মদন উপজেলা শাখা কমিটি অনুমোদন দেন। কমিটিতে সিনিয়র সহ সভাপতি ছন্দু মিয়া, সহ সভাপতি রফিকুল ইসলাম, আব্দুল গণি, এনামূল হক এলাহী, হারেছ মিয়া,বকুল মিয়া,যুগ্ন সাধারণ সম্পাদক সানোয়ার সানু, আব্দুস সাত্তার খান,মাহাবুল, সাংগঠনিক সম্পাদক ইমরুল মিয়া ।
উল্লেখ্য যে, গত ২০/১১/২০১৭ইং তারিখে জাতীয়তাবাদী শ্রমিক দল মদন উপজেলা শাখা কার্যালয়ে আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে মজিদুল আলম সিদ্দিকী সভাপতি ও নূরে আলম ফুল মিয়াকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটি গঠন করে নেত্রকোনা জেলা কার্যালয়ে প্রেরণ করা হলে জেলা শ্রমিক দলের সভাপতি ও সাধারণ সম্পাদক অনুমোদন দেন ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।