কলমাকান্দায় মুক্তিযোদ্ধাসহ স্ত্রী সন্তানকে মারধর

কলমাকান্দা প্রতিনিধি : বিজয় দিবসের প্রাক্কালে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের কয়ড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে শুক্রবার রাতে মুক্তিযোদ্ধা মো.শহীদুল রহমান (৭০), স্ত্রী নাছিমা খাতুন (৬০) ও মেয়ে শরীফা আক্তার খাতুনকে (৪০) পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। তাদেরকে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কয়ড়া গ্রামের মুক্তিযোদ্ধা মো.শহীদুল রহমানের সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের আবদুল হান্নান,আবদুল জব্বারদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার রাতে স্থানীয় পালপাড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে বাড়ির অদূরে পাতিমঞ্জি নদীর পাড়ে শহীদুর রহমানের ওপর হামলা চালায় আবদুল হান্নান, আবদুল জব্বারসহ ৭-৮জন হামলা চালায়। এ সময় তার ডাক চিৎকারে স্ত্রী নাছিমা খাতুন ও মেয়ে শরীফা আক্তার এগিয়ে গেলে হামলাকারীরা তাদেরকেও মারধর করে। এলাকাবাসী তাদের উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
শনিবার কলমাকান্দায় বিজয় দিবসের অনুষ্ঠানে স্থানীয় মুক্তিযোদ্ধারা এ ব্যাপারে ক্ষোভ প্রকাশ এবং হামলায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান। এ ব্যাপারে মুক্তিযোদ্ধা শহীদুল রহমান বাদী হয়ে শনিবার বিকেলে আবদুল হান্নান,আবদুল জব্বার, আবদুল মান্নান মোস্তাফার নাম উল্লেখসহ ১৫জনের বিরুদ্ধে কলমাকান্দা থানায় মামলা দায়ের করেছে।
কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।