গৌরীপুরে মহান বিজয় দিবস উদযাপিত

গৌরীপুর প্রতিনিধি : ৪৬তম মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে শনিবার ময়মনসিংহের গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদের নেতৃত্বে ৩১বার তোপধ্বনি মধ্য দিয়ে বিজয় দিবসের শুভ সূচনা করেন।
শহীদদের শ্রদ্ধা নিবেদন করে বিজয়’৭১রে পুষ্পমাল্য অর্পণ করেন আলহাজ্ব নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্জিনা আক্তার, পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদের নেতৃত্বে আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আহাম্মদ তায়েবুর রহমান হিরণ, সহসভাপতি আব্দুল গফুর ও সাধারণ সম্পাদক আবুল হাসিম খান পাঠানের নেতৃত্বে জাতীয় পাটি, সভাপতি বেগ ফারুক আহাম্মেদ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসারের নেতৃত্বে গৌরীপুর প্রেসক্লাব, সভাপতি রণজিৎ কর ও সাধারণ সম্পাদক পলাশ মাজহারের নেতৃত্বে লেখক সংঘসহ সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠান।
সকালে গৌরীপুর স্টেডিয়ামে রঙিন বেলুন উড়িয়ে ৪৬তম বিজয় উৎসবের উদ্বোধন করেন নাজিম উদ্দিন আহমেদ এমপি। আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন শেষে পুলিশ, বিএনসিসি, আনসার-ভিডিপি, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, স্কুল-কলেজের শিক্ষার্থীরা সম্মিলিত কুচকাওয়াজ ও শারীরিক কসরৎ প্রদর্শন করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।