দুর্গাপুরে হামলার শিকার সুসং সরকারি কলেজ প্রভাষক জিয়াউর রহমান

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সুসং সরকারি কলেজের প্রভাষককে বুধবার সন্ধ্যা ৭ঘটিকার সময় ভাড়াটে সন্ত্রাসী দ্বারা ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মোঃ জিয়াউর রহমানকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।
স্থানীয় সূত্র ও প্রভাষক জিয়াউর রহমান জানান, ডিগ্রী ২য় বর্ষের ফাইনাল পরীক্ষার সমাজবিজ্ঞান ২য় পত্রের পরীক্ষা চলছিল মহিলা কলেজের পরীক্ষার্থীরা ডিগ্রী কলেজের ভ্যানুতে পরীক্ষায় অংশ গ্রহন করে। তখন বেশ কিছু ছাত্রী অসাধুপায় অবলম্বন করার দায়ে পরীক্ষার ইনভিজিলেটর সমর চন্দ্র সেন মহিলা কলেজের ছাত্রীকে নকল করার সময় তার কাছ থেকে নকলটা এনে একই রুমে দায়িত্ব পালন করছিলেন মোঃ জিয়াউর রহমান এর কাছে জমা দিলে তিনি লিখা উত্তরের সাথে মিলে যাওয়ায় খাতা নিয়ে নেন। ১৫ মিনিট পর আবার খাতা দিয়েও দেন। এ বিষয়কে কেন্দ্র বুধবার রাতে দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্রের ইউনাইটেড ফর বডিরাইটস(ইউবিআর)প্রজেক্টের কমিউনিটি মভিলাইজার কর্মী কাপাসাটিয়া গ্রামের হযরত আলীর পুত্র মোঃ জুয়েল রানা সাংবাদিক পরিচয়ে বুধবার রাত আনুমানিক ৭টার দিকে বাগিচাপাড়াস্থ সাবেক দুলাল কমিশনার এর হুন্ডা গেরেজের পেছনে টিনসেট বাসার ভিতরে ডেকে নিয়ে এলাপাতারি মারপিট করে। অতর্কিতভাবে হামলা চালান জুয়েল রানা, বাগিচাপাড়াস্থ এলাকার বাবুল ড্রাইভার এর ছোট ভাই সোহেল সহ অজ্ঞাত নাম না জানা আরো ৫জন।
এ বিষয়ে সুসং সরকারি কলেজের অফিসার ইনচার্জ ড.ভবানী সাহার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন অনাকাঙ্খিত ঘটনার কথা আমি শুনেছি। এ ব্যাপারে বৃহস্পতিবার প্রভাষক জিয়াউর রহমান লিখিত ভাবে আমাকে জানিয়েছেন। পরবর্তী থানায় জিডি করার পরামর্শ দেওয়া হয়েছে। এ বিষয়টি নিয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ ও,সি মিজানুর রহমান আকন্দ এর সাথে বৃহস্পতিবার রাতে কথা বললে তিনি জানান, শিক্ষক কর্তৃক অভিযোগটি পেয়েছি। বিষয়টি দেখে প্রয়াজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।