শহীদ বুদ্ধিজীবী দিবসে নেত্রকোনায় শোকর‌্যালি ও আলোচনা সভা

বিশেষ প্রতিনিধি:  সমৃদ্ধ বাংলাদেশ গড়ার দীপ্ত অঙ্গীকারের মধ্য দিয়ে নেত্রকোনায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে।
যুদ্ধকালীন উইং কমান্ডার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা শামছুজ্জোহা’র নেতৃত্বে সকালে তেরীবাজারস্থ সেক্টর কমার্ন্ডাস ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ কার্যালয়ের সামনে থেকে একটি শোক র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেক্টর কমান্ডার্স ফোরাম কার্যালয়ে এসে শেষ হয়।
সকাল ১১টায় জেলা প্রশাসন ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নেত্রকোনা জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে মোক্তারপাড়াস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে শহীদ বুদ্ধিজীবী দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, লোক গবেষক মুক্তিযোদ্ধা গোলাম এরশাদুর রহমান, পৌর মেয়র নজরুল ইসলাম খান, সাবেক জেলা ইউনিট কমান্ডার মুক্তিযোদ্ধা নুরুল আমিন, রেড ক্রিসেন্ট সোসাইটির সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকুসহ অন্যান্য নেতৃবৃন্দ। আলোচনার প্রারম্ভে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।