গৌরীপুরে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস উদযাপিত

গৌরীপুর প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায় মঙ্গলবার জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তারের সভাপতিত্বে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম, উপজেলা কৃষি অফিসার মো. সাদিকুর রহমান, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মো. রইছ উদ্দিন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার শরিফুল ইসলাম, ইউআইসিআরই’র সহকারী প্রোগ্রামার শাহীনুর রহমান, অগ্রদূত নিকেতন আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা মো. হেলাল উদ্দিন প্রমুখ। অগ্রদূত নিকেতন আদর্শ উচ্চ বিদ্যালয় দিবসটি পালন উপলক্ষে শেখ রাসেল ডিজিটাল ল্যাবে দিনব্যাপি শিক্ষার্থীদের আইসিটি ও বাংলাদেশ শীর্ষক প্রোগ্রাম প্রদর্শন করেন। এ প্রদর্শনীর উদ্বোধন করেন প্রধান শিক্ষক ম. নূরুল ইসলাম।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।