নেত্রকোনায় দুর্নীতিবিরোধী সাইকেল র‌্যালি

বিশেষ প্রতিনিধি: “আসুন-দুর্নীতিবাজদের বিরুদ্ধে একতাবদ্ধ হই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করা হয়েছে।
পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহায়তায় স্বাবলম্বী উন্নয়ন সমিতির সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আওতায় সাইকেল র‌্যালি নেত্রকোনা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে দুর্নীতিবিরোধী সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়। সাইকেল র‌্যালির শুভ উদ্বোধন ঘোষণা করেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী।
অনুষ্ঠানে জেলা প্রশাসক ড: মো: মুশফিকুর রহমান অংশগ্রহণকারী সবাইকে দুর্নীতিবিরোধী শপথ বাক্য পাঠ করান। এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোনা সদর উপজেলার চেয়ারম্যান এসএম কামরুল হাসান শাহীন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাবেক সভাপতি ডা: এম এ হামিদ, অধ্যাপক মতীন্দ্র সরকার, অধ্যাপক রোহিদাস দেবনাথ, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এবং স্বাবলম্বী উন্নয়ন সমিতির নির্বাহী পরিচালক বেগম রোকেয়া, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আলী আমজাদ খান, স্বাবলম্বী উন্নয়ন সমিতির সহকারি কর্মসূচি পরিচালক মুর্শেদ ইকবাল রীমু প্রমুখ।
র‌্যালিতে নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের যুব সমাজ, নেত্রকোনা সরকারি কলেজ এবং আবু আব্বাছ ডিগ্রি কলেজের ৬০জন শিক্ষার্থ অংশগ্রগণ করেন। দুর্নীতিবিরোধী স্লোগান সম্বলিত ফেস্টুন নিয়ে নেত্রকোনা কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু করে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্বাবলম্বী উন্নয়ন সমিতির শিবগঞ্জ রোডের কার্যালয়ে শেষ হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।