হাওরবাসীর উন্নয়নেই আমার রাজনীতি সেচ্ছাসেবক লীগের সম্মেলনে–শফী আহমেদ

ফয়েজ আহম্মদ হৃদয়, মদন প্রতিনিধি: অবহেলিত হাওরবাসীর সার্বিক উন্নয়নেই আমার রাজনীতি বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা শফী আহম্মেদ। গতকাল রবিবার নেত্রকোনা মদন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নব্বইয়ের স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম এই নেতা বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে আওয়ামী লীগে যোগ দিয়েছিলাম। জনগণের পাশে থেকে তাদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাব। কিন্তু দীর্ঘদিন ধরে হাওরবাসী উন্নয়ন বঞ্চিত।’
তিনি বলেন, বিগত বিএনপি-জামাত জোট সরকারের আমলে অনেক অত্যাচার নির্যাতন সহ্য করেছি। তবুও বঙ্গবন্ধু ও জন নেত্রী শেখ হাসিনার আদর্শ থেকে বিচ্যুত হয়নি। আগামী দিনে জনগনের সেবা করার সুযোগ পেলে ভাটি বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাব।
শফী আহম্মেদ বলেন, জনগণের উন্নয়ন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন। আগামী নির্বাচনে বঙ্গবন্ধুর প্রতীক নৌকা প্রতীককে জয়ী করার জন্য আওয়ামী লীগের প্রতিটি কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য উদাত্ত্ব আহ্বান জানান।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাডভোকেট মোল্লা মোঃ আবু কাওছার বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগ ও শেখ হাসিনার জয়ের ধারাকে অব্যাহত রাখতে হবে। এজন্য তৃণমূল আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীদের জনগণের কল্যাণে কাজ করে যেতে হবে।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম বেপারী, কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সারোয়ার মোর্শেদ আকন্দ জাস্টিস, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম,সহ-কল্যাণ সম্পাদক শাখাওয়াত হোসেন কবির,শাহ মোঃ ফকরুল ইসলাম ফিরোজ প্রমূখ।
মদন উপজেলা পাবলিক হল মুক্ত মঞ্চে অনুষ্ঠিত সম্মেলনে লিটন মিয়া বাঙ্গালীকে সভাপতি ও তোফায়েল আহম্মদ খান সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এর আগে সম্মেলনের শুভ উদ্বোধন করেন নেত্রকোনা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মারুফ হাসান খান (অভ্র)।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।