মদনে সাংবাদিকদের সাথে উপ-মন্ত্রীর মতবিনিময়

মদন প্রতিনিধি: রোববার সন্ধ্যায় মদন প্রেস ক্লাবের অসমাপ্ত নির্মাণাধীন ভবনের কাজ পরিদর্শনে এসে যুব ও ক্রীড়া উপ-মন্ত্রী আরিফ খান জয় আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকগণের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় গ্রাম বাংলার অবহেলিত মানুষের কল্যানে নিবেদিত সাংবাদিকগণের গৃহ নির্মাণের অসমাপ্ত কাজের ব্যয়বার বহনের প্রত্যয় ব্যক্ত করে বলেন,সীমা বদ্ধতার কারনে অনেক করার থাকলেও আপাদত ২ লাখ টাকার অনুদান ঘোষণা করা হলো।
এ সময় তিনি দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন,জনগণের উন্নয়ন শেখ হাসিনার উন্নয়ন। এ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় প্রতীককে জয়যুক্ত করতে হবে। এ লক্ষ্য পূরণে মূল দলসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতা কর্মীদেরকে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে জনসেবায় আতœনিয়োগ করার আহবান জানান। তার দৃঢ় বিশ্বাস আগামী সংসদ নির্বাচনে নেত্রকোনার ৫ আসনেই নৌকা প্রতীক জয়যুক্ত হবে। এ সময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ আব্দুল কদ্দুছ,সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ,সাংবাদিকগণসহ আওয়ামী লীগের বিভিন্ন স্থরের শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।