কলমাকান্দায় পরীক্ষা কেন্দ্রে হামলায় ২ শিক্ষার্থী আহত

কলমাকান্দা থেকে শেখ শামীম: নেত্রকোনার কলমাকান্দা উপজেলার বড়খাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক সমাপনি পরীক্ষা কেন্দ্রে বুধবার সকালে এলাকার কতিপয় সন্ত্রাসী হামলা চালায়। এতে পরিলাকুল ব্র্যাক স্কুলের বিকাশ চন্দ্র ও পরিলাকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতাপ চন্দ্র দাস নামে দুই পরীক্ষার্থী আহত হয়। তাদেরকে কলমাকান্দা উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এতে করে ওই দুই শিক্ষার্থী পরীক্ষা দিতে পারেনি। এ ব্যাপারে বিদ্যালয়ের পক্ষ থেকে কলমাকান্দা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
অভিযোগে জানা যায়, জেলার কলমাকান্দার বড়খাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা চলছিল। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে কয়েকজন লোক শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। এ সময় বিকাশ চন্দ্র ও প্রতাপ চন্দ্র দাস আহত হয়। কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে পরীক্ষা দেয়ার জন্য কেন্দ্রে নিয়ে যান। কিন্তু পরীক্ষার্থী দুইজন শারীরিক অবস্থা খারাপ হয়ে পড়লে তাদের অভিভাবকদের সহযোগিতায় কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপেক্ষক্সে নিয়ে ভর্তি করা হয়। এ ব্যাপারে কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ও সচিব মোশফিকুর রহমান রুবেল কলমাকান্দা থানায় লিখিত অভিযোগ করেন।
কলমাকান্দা থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।