পুলিশের মাসিক কর্ম মূল্যায়ন কাজের গতি বাড়ছে কর্মকর্তাদের

বিশেষ প্রতিনিধি: প্রতিমাসে কর্মক্ষেত্রে কাজের মূল্যায়নের ফলে কাজের গতি বাড়েছে পুলিশ সদস্যদের মাঝে। শুধু তাই নয় বিশেষ অর্জনের সনদ,নগদ অর্থ পুরষ্কারও। এত করে কাজের প্রতিযোগিতাও বাড়ছে।
পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অক্টোবর মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এ মাসের জেলার শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন, নেত্রকোনা কেন্দুয়া থানার সিরাজুল ইসলাম শ্রেষ্ঠ অফিসার-ইন-চার্জ, পূর্বধলা থানার মিজানুর রহমান শ্রেষ্ঠ ইন্সপেক্টর (তদন্ত নেত্রকোণা মডেল থানার মোঃ মহসিন মস্তুফা শ্রেষ্ঠ এসআই(নিঃ),জেলা গোয়েন্দা শাখার শ্রেষ্ঠ অফিসার এসআই(নিঃ) শাখাওয়াত হোসেন এবং শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার জেলা গোয়েন্দা শাখার শাখাওয়াত হোসেন,
জেলা বিশেষ শাখার (ডিএসবি) শ্রেষ্ঠ অফিসার এএসআই (নিঃ) মোঃ আল-আমিন, শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার টিএসআই/০২ জৈন উদ্দিন মন্ডল,মদন থানার শ্রেষ্ঠ এএসআই (নিঃ) মোঃ আনোয়ার হোসেন। এছাড়াও ওয়ারেন্ট তামিল ও আসামী গ্রেফতারে পুলিশকে সহায়তায় করায় জেলার শ্রেষ্ঠ চৌকিদার কেন্দুয়া থানার ৬ নং সান্দিকোনা ইউনিয়ন পরিষদের আবু হানিফ ও মদন থানার ৪ নং গোবিন্দ্রশী ইউনিয়ন শ্রেষ্ঠ দফাদার মোঃ নুরউদ্দিন দ্বয়,কে অর্থ পুরস্কার ও সনদপত্র প্রদান করা হয়।।
এদিকে নেত্রকোনা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ডিবি’র পুলিশ পরিদর্শক নাজমুল হাসানকে বিশেষ পুরস্কার, এসআই শাখাওয়াত হোসেন-১ শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী, এসআই শাখাওয়াত হোসেন-২ শ্রেষ্ঠ ডিবি অফিসার হিসেবে ক্রেস্ট,সার্টিফিকেট, নগদ অর্থ পুরস্কার প্রদান করেছেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী।
পুলি সুপার জয়দেব চৌধুরী জানান, মাসিক অপরাধ পর্যালোচনা সভার মাধ্যমে জেলার অপরাধের চিত্র নিয়ে পর্যালোচনা, কর্মকর্তাদের কাজের মূল্যায়ন, যেসব কর্মকর্তাগণ দায়িত্ব সঠিকভাবে পালন করছেন না তাদের মোটিভেট করাসহ স্ব-স্ব ক্ষেত্রে ভালো কাজ করা কর্মকর্তাদের মূল্যায়ন ও পুরষ্কৃত করা হয়। এর মাধ্যমে কাজের গতি বাড়ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।