বিয়েতে রাজি না হওয়ায় শিশু বোনকে অপহরণ,শিশু উদ্ধার: অপহরণকারী আটক

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনা পৌর শহরের মঈনপুর এলাকা থেকে অপহরণ হওয়ার আটারো ঘণ্টা পর ১৩ মাসের শিশু মারিয়াকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় অপহরনকারীকে আটক করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানাযায়, নেত্রকোনা পৌর শহরের মঈনপুর এলাকার জুয়েল মিয়া ও তুহিনার আক্তারের মেয়ে মারিয়া (১৩ মাস) কে অপহরণ করে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার তারাকুরি গ্রামের সোনাফর মিয়ার ছেলে অপহরণকারী সাজ্জাতুর রহমান মিষ্টারকে (২৮) সহ শনিবার রাতে কলমাকান্দার সিধলী এলাকা আটক করা হয়েছে।
নেত্রকোণা মডেল থানার পরিদর্শক আমীর তৈমুর ইলী জানান, শুত্রবার রাত থেকে অপহৃত শিশুকে উদ্ধার করতে পুলিশ মোবাইল ট্রেকিং চালায়। প্রযুক্তির ব্যবহার করে শনিবার রাতে অপহরনকারিকে আটক করে ডিবি পুলিশ। পরে উদ্ধার শিশু ও আটক অপহরণকারীকে নেত্রকোনা মডেল থানায় হস্তান্তর করে ডিবি পুলিশের একটি দল।
মডেল থানার পরিদর্শক আরো জানান, শিশুটির বড় বোন অষ্টম শ্রেনীতে পড়োয়াছাত্রীকে বিয়ের প্রস্তাব দেয় মিষ্টার। কিন্তু বিয়েতে রাজি না হওয়ায় শুক্রবার রাতে শিশুটিকে অপহরণ করে মিষ্টার। পরে বিয়ের জন্য দাবি করে শিশুটিকে পণ হিসেবে ব্যবহার করে সে। এ ব্যাপারে অপহরণকারীর বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় মামলা করা হচ্ছে ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।