নেত্রকোনা জেলা প্রশাসক টেনিস টুর্নামেন্ট শুরু

স্টাফ রিপোর্টার: নেত্রকোনা টেনিস ক্লাবের উদ্যোগে গত বুধবার থেকে টেনিস গ্রাউন্ডের শুরু হয়েছে জেলা প্রশাসক টেনিস টুর্নামেন্ট।
নেত্রকোনা জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমান বুধবার সন্ধ্যা ৭ টায় আণুষ্ঠানিকভাবে এই টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নেত্রকোনা চেম্বার অব কর্মাসের সভাপতি টেনিস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হাজী আব্দুল ওয়াহেদ, নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল, টেনিস ক্লাবের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক বাচ্চু। এই সময় উপস্থিত ছিলেন নেত্রকোনা এনডিসি সুজন চন্দ্র রায়, সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাহিদা পারভিন, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান, নেত্রকোনা উন্নয়নে নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক খানে অঅলম খান, নেত্রকোনা প্রকৃতি বাচাঁও আন্দোলনের সভাপতি তানভীর জাহান চৌধুরী, ক্রীড়া পরিষদ সদস্য, প্রিন্ট ও ইলেক্টিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। টুর্ণামেন্টে ১০টি একক ও ০৮টি ডাবল টিম অংশ গ্রহন করছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।