নেত্রকোনা বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত

বিশেষ প্রতিনিধি: “সকল গর্ভধারণ হোক পরিকল্পিত” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নেত্রকোনায় বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত হয়েছে। নেত্রকোনা ডায়াবেটিক সমিতির উদ্যোগে সকাল ১০টায় ছোটবাজারস্থ ডায়াবেটিক সমিতির কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূনরায় সমিতির কার্যালয়ে শেষ হয়।
পরে সমিতির সভাপতি প্রবীন চিকিৎসক ডাঃ আব্দুল হামিদ খানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাচ্চুর পরিচালনায় সমিতি’র হলরুমে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, সাবেক সিভিল সার্জন ডাঃ সাহিদ উদ্দিন আহমেদ স্বপন, সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক জোয়ার্দার মোহাম্মদ মহিউদ্দিন, অধ্যাপক রুহীদাস, সায়েদুর রহমান, রাইসা আমজাদ প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।