কেন্দুয়ায় ট্রাকের ধাক্কায় সিএনজি চালকের মৃত্যু: ২ চালক আটক

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনার কেন্দুয়ায় ট্রাকের ধাক্কায় শহিদুল ইসলাম (৫০) নামে এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। শহিদুল কেন্দুয়া উপজেলার পাঁচহার বড়বাড়ির মৃত গণু মেম্বারের ছেলে। মঙ্গলবার দুপুরে উপজেলার শহীদমিনার মোড়ে সিএনজি স্ট্যান্ডে রাস্তা পারাপারের সময় দুর্ঘটনা ঘটে। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বিকেলে তার মৃত্যু হয়।
কেন্দুয়া থানার উপ-পরিদর্শক নূরুল আমিন  জানান, দুপুরে শহিদুল সিএনজি স্ট্যান্ডে রাস্তার পারাপার হতে গেলে প্রথমে একটি অটোরিক্সা ধাক্কায় সে আহত হয়। পরে সেখান থেকে উঠতে গিয়ে বিপরীত দিকের ট্রাকের ধাক্কায় মাথায় আঘাত পেয়ে দ্বিতীয়বার আবারো আহত হয়।
পরে স্থানীয়দের সহযোগিতায় শহীদুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে উন্নত চিকিৎসার জন্য মমেকে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসক।
ময়মনসিংহ নিয়ে যাওয়ার পথে শহীদুলের মৃত্যু হয়। তিনি আরো জানান, দুর্ঘটনার পর স্থানীয়রা ট্রাক (ঢাকা মেট্রো- ট ১১-৫৩৩০) ও অটোরিক্সাসহ দুই চালককে আটক করা হয়েছে। আটক চালকরা হলেন, নারায়ণগঞ্জের ফতুল্লা থানার পূর্ব শিয়ার চড়ের বাসিন্দা ট্রাকচালক বশির মিয়া (৪৭) ও কেন্দুয়ার শেওড়া গ্রামের বাসিন্দা অটোরিক্সা চালক আনোয়ার হোসেন (৩২)। এ ঘটনায় মামলা পক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।