দুর্গাপুরে গ্রাম আদালত সক্রিয়করণে র‌্যালী ও আলোচনা

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে বাংলাদেশ গ্রাম আদালত সক্রিয়করণ (২য় পর্যায়) প্রকল্পের আওতায় চন্ডিগড় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে র‌্যালী ও আলোচনা সভা অনিুষ্ঠিত হয় মঙ্গলবার।
ইউরোপিয়ন ইউনিয়ন, ইউএনডিপি ও বাংলাদেশ সরকারের আর্থিক সহায়তায় মাদারীপুর লিগ্যাল এইড এসোসিয়েশন এর ব্যবস্থাপনায় র‌্যালিতে অংশগ্রহণ করেন দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দসহ এলাকার গণ্যমান্য লোকজন ও স্থানীয় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ।
র‌্যালী শেষে প্রকল্পের উপজেলা সমন্বকারী মোঃ লিয়াকত হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় চন্ডিগড় ইউপি চেয়ারম্যান আলতাবুর রহমান কাজলের সভাপতিত্বে ও প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনূর রশিদ, ইউএনডিপির এভিসিবি-২প্রকল্পের জেলা ফ্যাসিলিটেটর আব্দুল্লাহ্ আল মুজাহিদ, চন্ডিগড় ইউনিয়ন গ্রাম আদালত সহকারী শাহনাজ শিল্পী প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।