নতুন স্লোগানে বাজারে এলো অপো এফ ৫

দ্য সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার অপো মোবাইলস, বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে ব্র্যান্ড নিউ স্মার্টফোন অপো এফ ৫। বাজারে অপো মোবাইলের শক্তিশালী অবস্থান বিবেচনায় রেখে এফ ৫ স্মার্টফোনের উদ্বোধন অনুষ্ঠানে অপো মোবাইলের নতুন স্লোগানও ঘোষণা করা হয়। এখন থেকে স্লোগান হলো ‘দ্য সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার’।

বিশ্বজুড়ে প্রায় ২০ কোটি তরুণের হাতে এখন অপোর পণ্য ও সেবা। বাংলাদেশে এ প্রথম ফুল এইচডি ও ফুল স্ক্রিন ডিসপ্লেসহ আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলোজি নিয়ে হাজির হয়েছে অপো এফ ৫। কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন সৌন্দর্য প্রযুক্তি এমন প্রযুক্তি যা সেলফি সৌন্দর্যে যোগ করবে এক নতুন মাত্রা। আগামী ১০ নভেম্বর থেকে ৪ জিবি ২৪ হাজার ৯৯০ টাকা এবং ৬ জিবি ৩২ হাজার ৯৯০ টাকা মূল্যে অপো এফ ৫ পাওয়া যাবে দেশব্যাপী।

অপো এফ ৫ এর উদ্বোধন অনুষ্ঠানে অপো বাংলাদেশের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় এবং তরুণদের আইকন তাসকিন আহমেদের নাম ঘোষণা করা হয়।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, আমরা বাংলাদেশে নতুন সেলফি এক্সপার্ট অপো এফ ৫ নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত। অপো’র প্রিমিয়াম ক্যাটাগরি এফ সিরিজের নতুন সংস্করণ এটি। বাংলাদেশে আমরাই প্রথম সেলফিতে আর্টিফিসিয়্যাল ফিচারটি নিয়ে এসেছি। আশা করি অপো এফ ৫ বাংলাদেশের স্মার্টফোন জগতে অনন্য দৃষ্টান্ত স্থাপন করবে।

অপো বাংলাদেশের সদ্যঘোষিত ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন আহমেদ বলেন, ক্রমবর্ধমান অপো পরিবারের অংশ হতে পেরে আমি সত্যিই আনন্দিত। অপো এফ ৫ এর সেলফিতে আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলোজি আমাকে মুগ্ধ করেছে। নিজের প্রাণবন্ত সেলফি দেখে আমি বিমোহিত এবং বাংলাদেশের তরুণ প্রজন্মের চাহিদা ও অন্যতম ট্রেন্ড সেলফিকে অপো যে অনন্য নতুনত্বে সংজ্ঞায়িত করেছে, তা সত্যিই অসাধারণ।

অপো’র নতুন স্লোগান ‘দ্য সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার’ সেরা সেলফি তোলার ক্ষেত্রে তরুণ প্রজন্মকে নতুন অভিজ্ঞতা দেয়ার প্রত্যয়কে তুলে ধরে। ২০১২ সালে প্রথম বিল্ট-ইন বিউটিফাই সফটওয়্যার, ২০১৩ সালে প্রথম ২০৬ ডিগ্রি রোটেটিং ক্যামেরা ফোন এবং গ্রুপ সেলফির জন্য এফ৩ সিরিজের ১২০ ডিগ্রি ওয়াইড এঙ্গেল গ্রুপ ক্যামেরা নিয়ে আসার মাধ্যমে এরই মধ্যে সেলফি প্রযুক্তিতে এক্সপার্ট এবং লিডারে পরিণত হয়েছে অপো। আর এখন এ নেতৃত্বকে আরও শক্তিশালী করতে বাংলাদেশের বাজারে অপো নিয়ে এলো অপো এফ ৫।

অপো বাংলাদেশের কর্মীদের ৯৯% এর বেশি বাংলাদেশি এবং অপো বাংলাদেশের গ্রাহকদের জন্য বিশেষ কাস্টোমাইজড পণ্য নিয়ে আসে। বাংলাদেশি তরুণদের যথাযথ ও অসাধারণ সেলফির অভিজ্ঞতা দেয়াই এর অন্যতম লক্ষ্য।

সম্প্রতি গ্রাহকদের দেয়া মতামতের ভিত্তিতে তৈরি নিয়েলসন প্রতিবেদনেও (জুলাই, ২০১৭) দেখানো হয় স্মার্টফোন কেনার ক্ষেত্রে তরুণ প্রজন্মের কাছে সর্বোচ্চ অগ্রাধিকার পায় সেলফি ক্যামেরা এবং এক্ষেত্রে পছন্দের তালিকায় প্রথমেই নাম আসে অপো’র।

বিস্তারিত জানতে ভিজিট করুন-

ওয়েবসাইট : www.oppo.com/bd
ফেসবুক : www.facebook.com/oppobangladesh

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।