কলমাকান্দায় প্রতিপক্ষকে ফাঁসাতে রান্নার ঘরে আগুন

বিশেষ প্রতিনিধি: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে জরাজীর্ণ ছনের রান্না ঘরে আগুন দিয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর অপচেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার কৈলাটী ইউনিয়নের আন্দরা-বিষমপুর গ্রামে।
স্থানীয় সূত্রে জানাযায়,কলমাকান্দার আন্দরা বিষমপুর গ্রামের আব্দুল হামিদের পুত্র আব্দুল হেকিমের সাথে একই গ্রামের মৃত মমতাজ উদ্দিনের পুত্র আব্দুল আলীর জমি সংক্রান্ত বিরোধ দেখা দেয়। গত ১ নভেম্বর সকালে আঃ হেকিম নিজের জমিতে কাজ করতে গেলে আব্দুল আলী গংরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হেকিমের উপর হামলা চালিয়ে মারধর করে। এতে তার হাতের কব্জির উপরের বেশ কয়েকটি রগ কেটে যায়। এ ব্যাপারে হেকিমের বাবা বাদী হয়ে কলমাকান্দায় থানায় আব্দুল আলীসহ ৫ জনকে আসামী করে কলমাকান্দা থানায় একটি মামলা দায়ের করে। এ ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে আঃ আলী গংরা গত মঙ্গলবার গভীর রাতে জরাজীর্ণ ছনের একটি রান্না ঘরে আগুন দিয়ে হেকিম গংদের বিরুদ্ধে আগুন দিয়ে বাড়ী পুড়িয়ে দিয়েছে বলে এলাকায় অপ-প্রচার চালায়।
বৃদ্ধ আঃ হামিদ এ ব্যাপারে সুষ্ঠু তদন্ত পূর্বক প্রকৃত দোষীদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার জন্য স্থানীয় প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।