‘ভবঘুরে’ থেকে তানজিন তিশা বাদ

তানজিন তিশার সঙ্গীত শিল্পী হাবিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে সরব মিডিয়া।  হাবিবের সাবেক স্ত্রী রেহান তাদের ডিভোর্সের জন্যও তিশাকে দায়ী করা হচ্ছে। মডেল হিসেবে সুখ্যাতি পাওয়া তিশার স্বপ্ন জুড়ে ছিল চরিত্রে কাজের পরিকল্পনা।

সেই পরিকল্পনায় খানিকটা এগিয়েও গিয়েছিলেন তিনি। স্বপন আহমেদ পরিচালিত ‘ভবঘুরে’ ছবিতে অভিনয় করার কথা ছিল তার। কিন্তু সেই ছবি আর করা হচ্ছে না তিশার। শোনা যাচ্ছে প্যারিসে শুটিং হবে এ ছবির। কিন্তু সেখানকার ভিসা না পাওয়াতে তিশাকে বাদ দিয়েছেন পরিচালক।

ছবিতে তিশার পরিবর্তে পূর্ণিমাকে নেয়া হচ্ছে। তবে ভিসা জটিলটায় বাদ পড়লেন তিশা নাকি এর পেছনে অন্য কোনো কারণ আছে তা জানা যায়নি। গল্পের প্রয়োজনে ‘ভবঘুরে’ ছবির পুরো শুটিং হবে ফ্রান্স ও সুইজারল্যান্ডে। এরই মধ্যে অন্য শিল্পীদের ভিসা হয়ে গেলেও তিশার ভিসা হয়নি। তাই তিশাকে বাদ দিতে হয়েছে। পরিচালক আগামী ১২ নভেম্বর ছবিটির শুটিং শুরুর পরিকল্পনা করছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।