খালেদার গাড়িবহরে হামলা : বিএনপির ১৩ নেতাকর্মী গ্রেফতার

কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প থেকে ফেরার পথে ফেনীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরের পাশে বাসে অগ্নিসংযোগ ও হামলার ঘটনায় বিএনপির ১৩ নেতাকর্মী গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাতভর অভিযান চালিয়ে জেলা শহরের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করে ফেনি মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সোনাগাজী পৌর বিএনপির সভাপতি আবুল মোবারক ভিপি দুলাল, ফেনী পৌরসভার সাবেক কাউন্সিলর বাবুল ও ফুলগাজী উপজেলা ছাত্রদলের সভাপতি কামাল হোসেনসহ ১৩ জন। এর আগে বুধবার ফেনী মডেল থানা পুলিশের এসআই নুরুল হক এ ঘটনায় দলটির ২৯ নেতাকর্মীর নাম উল্লেখ করে ৩০-৩৫ জনের বিরুদ্ধে মামলা করেন।

ফেনী মডেল থানা পুলিশের ওসি রাশেদ খান চৌধুরী জানান, রোহিঙ্গাদের ত্রাণ বিতরণ শেষে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গাড়িবহর নিয়ে ঢাকায় ফেরার পথে মঙ্গলবার বিকেলে ফেনীর মহিপাল পার হওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বোমা মেরে দুটি বাস পুড়িয়ে দেয় সন্ত্রাসীরা।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, এ ঘটনায় ৬ ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ জিজ্ঞাসাবাদ করে ও স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে নাশকতা সৃষ্টিকারীদের এই মামলায় আসামি করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।